রাজন্য রুহানি, জামালপুর : 'জাতীয় পার্টি আর পরগাছা হয়ে রাজনীতি করবে না। জাতীয় পার্টির নিজস্ব ইতিহাস আছে। নিজস্ব স্বকীয়তা নিয়েই জাতীয় পার্টি রাজনীতির মাঠে এগিয়ে যাবে। আওয়ামী লীগ ও বিএনপি দেশকে জুলুমখানায় পরিণত করেছে, আমরা দেশের মানুষকে সব জুলুম-নির্যাতন থেকে মুক্তি দেবো। আমরা বিরোধী দলে আছি, সব পরিস্থিতি মোকাবিলা করে দেশের মানুষের পক্ষে কথা বলবো।’

শনিবার (২০ মার্চ) দুপুরে শহরের সেতুলী ব্যাম্বো গার্ডেনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৯১ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘জাতীয় পার্টি কোনো জোটেই নেই। আওয়ামী লীগ জাতীয় পার্টিকে চায় না, জাতীয় পার্টিও এখন আর আওয়ামী লীগকে চায় না। ১৪ দলের সঙ্গেও আমাদের কোনো যোগাযোগ নেই।’

শহর জাতীয় পার্টির আহ্বায়ক শাহজাদা চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাকির হোসেন খান।

জেলা যুব সংহতির সভাপতি এডভোকেট আনিছুর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক কাজী খোকন, জাতীয় পার্টি নেতা জাকির হোসেন জয়, জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদউল্লাহ প্রমুখ।

(আরআর/এসপি/মার্চ ২০, ২০২১)