জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : গতকাল শনিবার সন্ধ্যায় চেরাগ আলী বেক্সিমকো রোডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ গাজীপুর জেলা শাখা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। 

গাজীপুর জেলা শাখা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি মোঃ ফারুক মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন।

প্রধান অতিথি তার বক্তব্যে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ ভূমিকা পালনে সোচ্চার হবার আহবান জানান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এবং বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ঢাকা মহানগর সভাপতি মো: কামাল শেখ। আমন্ত্রিত অতিথি ছিলেন সমাজ সেবক ও রাজনীতিবিদ মো: ফরহাদ হোসেন। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ এলাকার বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেয়।

সভাপতি মোঃ ফারুক মন্ডল, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

(জে/এসপি/মার্চ ২১, ২০২১)