নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে শরিফুল ইসলাম(৩২) নামে এক যুবক খুন ও শহরের গাড়ীখানা এলাকা থেকে তাসলুভা হক মিলি (২২) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শরিফুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার বাউশা মিয়াপাড়া এলাকার সামছুল ইসলামের ছেলে। অপরদিকে মিলি নাটোর শহরের বজলুল হক রিয়নের মেয়ে ও নাটোর রাণী ভবানী সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেণীর বাণিজ্য বিভাগের ১ম বর্ষের ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সকালে এলাকাবাসী লালপুর ঈশ্বরদী-বাঘা সড়কের পালিদহ এলাকায় সড়কের ধারে শরিফুল ইসলাম নামে এক যুবকের মৃতদেহ মাটিতে পুতে রাখা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। মৃতদেহের মাথা নিচের দিকে এবং পা মাটির ওপরে ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরন করে। তবে হত্যার কারন মোটর সাইকেল ছিনতাই নাকি পরিকল্পিত এ নিয়ে তৈরি হয়েছে ধ্রুম্যজাল।

নিহতের ভাই তরিকুল জানান, ঈশ্বরদীতে একটি কোম্পানির সেলসম্যানের চাকরি করতো সে। আর এ কারনে এ রাস্তা দিলেই যাতায়াত করতো। আমার ভাইকে কেন হত্যা করা হয়েছে আমি সঠিক বলতে পারবো না।

লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, তদন্তের মাধ্যমে আসামীদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে নাটোর শহরের গাড়ীখানা এলাকায় তাসলুভা হক মিলি নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মিলি বজলুল হক রিয়নের মেয়ে ও নাটোর রাণী ভবানী সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেণীর বাণিজ্য বিভাগের ১ম বর্ষের ছাত্রী। বাবার বকুনি খেয়ে গতরাতে মিলি তার শয়ন ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে নাটোর থানার পুলিশ জানিয়েছে।

নাটোর থানার ওসি ফরিদুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, পরিবারের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(এমআর/এটিআর/আগস্ট ২৭, ২০১৪)