উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা আঃ মমিন চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে আড়াইশ’ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন শাহরাস্তি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা।

জানা যায়, সহকারী ভূমি কর্মকর্তা আঃ মমিন চৌধুরী করোনা উপসর্গ নিয়ে বুধবার নমুনা দেন। ওইদিন রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। সকালে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে তার স্ত্রী মুঠোফোনে জানিয়েছেন। অথচ দুপুরে তার মৃত্যু সংবাদ পাই।

শাহরাস্তি পৌরসভার উপ-সহকারী ভূমি কর্মকর্তা মোঃ মনির হোসেন জানান, করোনায় মারা যাওয়া আঃ মমিন চৌধুরীর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ পুত্র রেখে গেছেন।

মরহুমের শ্যালক বঙ্গবন্ধু লেখক পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি সামীম আহমেদ খান জানান, অক্সিজেন সিলিন্ডারের অভাবে আঃ মমিন চৌধুরী মৃত্যুর কোলে ঢলে পড়েন। আমি বেলভিউ হাসপাতাল থেকে একটি সিলিন্ডার জোগাড় করে আনার পর জানতে পারি, তিনি আর বেঁচে নেই।

(ইউ/এসপি/এপ্রিল ০৯, ২০২১)