স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিনের বাসিন্দার আজাদ রব্বানীর একমাত্র ব্যবসা সুদেকারবার হয়ে উঠেছে পাংশার আতংক। থাকেন তিনি পাংশা পৌরসভার নারাণপুর আলীসান বাড়িতে।

জানা যায়, উপজেলা কলিমহর ইউনিয়নের আয়ুব উদ্দিন পেশায় একজন দলিল লেখক তিনি পাংশা সাব-রেজিস্টার অফিসে কাজ করেন। তিনি ব্যক্তি প্রয়োজনে আজাদ রব্বানীর কাছ থেকে ২০১১ সালে চেকের বিনিময়ে ৭০ হাজার টাকা নেন। তবে তিনি ২০১৩ সালে সুদেআসলে ৩ লক্ষ টাকা ফেরত দিলে ও চেক ফেরত পায় না। তবে বর্তমান সময় ২০২১ সালে এসে আজাদ রব্বানী দলিল লেখক আয়ুব আলীর কাছে ১২ লক্ষ টাকা দাবি করছে। তবে টাকা না দিতে চাইলে তার উপর চলছে অমানবিক নির্যাতন।

স্থানীয় অনেকের কাছে অভিযোগ জানিয়েও মেলেনি এর ফল। আয়ুব উদ্দিন আর্থিক ও মানসিক নির্যাতনের কবল থেকে মুক্তির আশা ব্যক্ত করে এমনটাই অভিযোগ জানান গণমাধ্যম কর্মীদের কাছে।

এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মানুষের সাথে প্রতারণা করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়া গেছে সুদের টাকায় নির্মিত পাংশা শহরে আলিসান বাড়ি ও একাধিক সম্পদের। তবে এব্যাপারে আজাদ রব্বানীর সাথে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন বলেন, এ ব্যাপারে এখনো কোনো প্রকার অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

(একে/এসপি/এপ্রিল ১২, ২০২১)