মাগুরা প্রতিনিধি : সড়ক দুর্টনায় গুরুতর আহত মাগুরার মহম্মদপুর অফিসে কর্মরত দৈনিক গ্রামের কাগজের সিনিয়র স্টাফ রিপোর্টার, দৈনিক মাগুরার বিশেষ প্রতিবেদক, স্থানীয় প্রেসক্লাবের জ্যোষ্ঠ সহ-সভাপতি, স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উত্তরণের ফাউন্ডার প্রেসিডেন্ট এবং মাগুরা জেলার একমাত্র অনলাই নিউজ পোর্টাল উত্তরণ সংবাদ ডটকমের হেড অব নিউজ, কবি ও টিভি অভিনেতা এস আর এ হান্নানের বাড়িতে উপস্থিত হয়ে শারীরিক ও চিকিৎসার বিষয়ে খোঁজখবর নিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার।

বুধবার বিকেলে মাননীয় প্রতিমন্ত্রী উপজেলার নিষ্ঠাবান আহত ওই সাংবাদিকের বাড়িতে তার শয্যাপাশে বসে সার্কিক বিষয়ে খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার প্রয়োজন হলে তার জন্য আর্থিক সাহায্য প্রদানেরও আশ্বাস দেন।

এ সময় তার সাথে মাগুরা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাসির বাবুল, সহকারি পুলিশ সুপার সুদর্শণ রায়, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রানা আমির ওসমান রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, স্থানীয় থানার ওসি শেখ মতিয়ার রহমান, প্রেসক্লাব মহম্মদপুরের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, সহ-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক সুব্রত সরকার, উত্তরণের উপদেষ্টা এম. রেজাউল করিম চুন্নু, সাধারণ সম্পাদক তরুন কুমার গুহ পিকিং, অর্থ সম্পাদক মামুন-উর-রশীদ বিপ্লব, জগন্নাথ সাহা, অ্যাড. মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ডিএস/এটিআর/আগস্ট ২৯, ২০১৪)