ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শর্শী নামক স্থানে শুক্রবার সকাল ৭টার দিকে যাত্রীবাহী বাস-মালবাহী ট্রাক ও অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত ও অন্তত ১৪ জন আহত হয়েছেন।

আহতদের দমকল বাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আশঙ্কাজনক অবস্থায় ১৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাড়াইল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাক ও হারুয়া থেকে ঈশ্বরগঞ্জগামী অটোরিক্সার মধ্যে এ সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাস সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই বাস যাত্রী মাইজবাগ কৃষি ব্যাংকের নাইটগার্ড মো. শামীম (২৫) নিহত হন।

খবর পেয়ে দমকল বাহিনী, পুলিশ ও এলাকাবাসী গুরুতর অবস্থায় ১৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তারা হলেন, ট্রাকের হেলপার সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দাতপুর গ্রামের মো. মামুন মিয়া (২৫), ট্রাকের চালক পেল ঘোষ (৩৫), নান্দাইল উপজেলার তসরা গ্রামের স্বপন (৩০), চরভুলন্ডার গ্রামের মোতালেব (৩৮), সাকিব (১০), ঈশ্বরগঞ্জের বড়জোড়া গ্রামের নাজিম উদ্দিন (২৫), গালাহার গ্রামের সুরাইয়া বেগম (৩০), কুমড়াশাসন গ্রামের শহীদ মিয়া (৩০), বিলরাওল গ্রামের চাঁন মিয়া (৩০), কুমড়াশামসন গ্রামের নজরুল (২৫), জাটিয়া গ্রামের মায়মুনা (৮), তেরচাটি গ্রামের সাইদুল ইসলাম (৩৫), কুমড়াশাসন গ্রামের খাইরুল ইসলাম (৩০)।

আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতলের চিকিৎসক আতিকুর রহমান।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক রাশেদুল হাসান জানান, বাস-ট্রাক ও আটোরক্সিার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

(এসএইচএম/এটিআর/আগস্ট ২৯, ২০১৪)