চাটমোহর (পাবনা) প্রতিনিধি : শিশুদের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে পাবনার চাটমোহর উপজেলার মাঝগ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ ৮ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪ জন চাটমোহর ও রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রাতেই মহিলাসহ ৩ জননে আটক করে জেল হাজতে পাঠিয়েছে ।

আহতরা হলো, আকবর আলী ছেলে তয়জাল (৪৫), তয়জালের ছেলে আনিস (২০), সিরাজের ছেলে বেলাল হোসেন (৩০) এবং মাইরন বেগম (৩৫)। তয়জালের আবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, তয়জালের মেয়ে স্বর্না (৬) ও প্রতিবেশী রফিক উদ্দিনের মেয়ে সুইটি (৫) খেলার সময় ঝগড়ায় জড়িয়ে পরে। এই ছোট দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র সন্ধ্যায় শিশুদের পিতা তয়জাল ও উদ্দিনের পরিবারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রফিক উদ্দিন পরিবার লোকজন নিয়ে তয়জাল গংদের উপর লাঠিশোঠা দিয়ে মারপিট করে মারাত্মক জখম করে।

এদিকে, ঘটনার সাথে জড়িত অভিযোগে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এরা হলো-একই গ্রামের আজাদ হোসেনের স্ত্রী সানজিদা খাতুন (২২), রফিক উদ্দিন (৩০) ও রফিক উদ্দিনের স্ত্রী আদরী খাতুন (২৬)। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি মামলা করেছে তয়জালের পরিবার।

(এসএইচএম/এটিআর/আগস্ট ২৯, ২০১৪)