স্টাফ রিপোর্টার : নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলায় এই প্রথম সরকার কর্তৃক অনুমোদিত সাপ্তাহিক ‘সুসঙ্গ বার্তা ’ নামে একটি পত্রিকা প্রকাশিত হচ্ছে, এই অফিস উদ্বোধন করেছিলেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস,আগামী রবিবার যে সংখ্যাটি বের হবে এটি হবে চতুর্থ সংখ্যা।

আজ শুত্রবার বাদ জুমা বাঙ্গালী জাতির শ্রেষ্ট সন্তানদের একজন দুর্গাপুর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব রুহুল আমীন চুন্নু পত্রিকা অফিস পরিদর্শনে এসে, আনন্দিত হন এবং আশাবাদ ব্যাক্ত করে বলেন আমাদের এই উপজেলা সহ দেশের বিভিন্ন খবরা খবর মানুষ তার নিজের পত্রিকায় পড়তে পারবে এটাইতো কম সুখের নয়। যে পত্রিকাটি হাতে নিলেই স্মরণ করিয়ে দেয় আমাদের সেই ইতিহাস ঐতিহ্যের সুসঙ্গ পরগনার কথা।

এ সময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক সুসঙ্গ বার্তা পত্রিকার সম্পাদক জামাল তালুকদার,দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, প্রেসক্লাব সহ-সভাপতি নিতাই সাহা,সাংবাদিক নির্মলেন্দু সরকার বাবুল,কবি লোকান্ত শাওন,ডা মোঃ হাবিবুর রহমান, মোঃ মোস্তফা কামাল,মোঃ সিফাত তালুদার। এই পত্রিকার কাজকে সুন্দর ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আলহাজ্ব রুহুল আমীন চুন্নু খুব অল্প সময়ের মধ্যেই একটি ডিজিটাল ক্যামেরা,একটি পেন ড্রাইভ, ও একটি মডেম দেওয়ার অঙ্গীকার করেন।

(এনএস/এটিআর/আগস্ট ২৯, ২০১৪)