নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে মাদক সম্রাট মিজানুরের (৪৮) লাশ উদ্ধার করেছে পুলিশ । ডোমার শহরের ছোট রাউতা কাজী পাড়ায় বুধবার রাত ৮টার দিকে নিজ বাস ভবন থেকে এই মাদক সম্রাটের লাশ উদ্ধার করেছে পুলিশ । 

ডোমার থানা পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য তার লাশ নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।

মিজানুর মৃত রিয়াজুল ইসলামের ছেলে এবং মাদক সম্রাজ্ঞী শাহিদা বেগম রুপার স্বামী । এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত হাকিম উদ্দীনের ছেলে আবু তালেব (৫৫) কে থানায় নেওয়া হয়েছে ।

মিজানুরের স্ত্রী শাহেদা বেগম রুপা জানিয়েছে, ‘চিকিৎসার কাজে মেয়েকে নিয়ে বুধবার সকালে রংপুরে যাই । সন্ধ্যার দিকে বাড়ি ফিরে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ভেতরে প্রবেশ করে চেয়ারে বসা অবস্থায় তাকে অচেতন অবস্থায় পাই । পরে বিষয়টি পুলিশকে জানানো হলে রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।’

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে । যেহেতু মিজানুর মাদক ব্যবসার সাথে জড়িত সে কারণে এই ব্যবসার সাথে সংশ্লিষ্ঠদের কেউ এই হত্যাকান্ডের সাথে জড়িত কি না আমরা খতিয়ে দেখছি । মিজানুরের স্ত্রী শাহেদা বেগম রুপা একটি হত্যা মামলা করেছেন।

ডোমার থানা পুলিশ জানিয়েছে, মিজানুরের স্ত্রী শাহেদা বেগম রুপার নামে ২০টি মামলা এবং মিজানুরের নামে ১৬টি মামলা রয়েছে ।

(কে/এসপি/এপ্রিল ২২, ২০২১)