পঞ্চগড় প্রতিনিধি : জানাজা শেষে ইসলামী ফ্রন্টের নেতা ও টেলিভিশন উপস্থাপক নুরুল ইসলাম ফারুকীর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১১টায় জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নাউতারী নবাবগঞ্জ গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের দ্বিতীয় স্ত্রীর বড় ছেলে আহমেদ রেজা ফারুকী জানাজায় ইমামতি করেন। এ সময় পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, ফারুকীর ভাই আব্দুর রউফ, ভাই মো. আব্দুল্লাহ ও মো. মাসুম, ছেলে মাসুম বিন নুর, আহমেদ ফয়সাল ফারুকী, অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু আউয়াল, বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল করিম প্রধান খোকাসহ হাজার হাজার মুসল্লি জানাজায় অংশ নেন।

এর আগে ভোর ৩টা ৫৫ মিনিটে ফারুকীর মৃতদেহ বহন করা গাড়ি তার গ্রামের বাড়ি নাউতারী নবাবগঞ্জ গ্রামে আসে। এ সময় বাড়িতে কান্নার রোল পড়ে।

প্রসঙ্গত, নুরুল ইসলাম ফারুকীকে গত বুধবার রাতে রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় নিজ বাসায় গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। তিনি বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য, চ্যানেল আইয়ের উপস্থাপক, ইসলামিক মিডিয়া জনকল্যাণ সংস্থার চেয়ারম্যান ও ফারুকী ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের এমডি ছিলেন।

(ওএস/এইচআর/আগস্ট ৩০, ২০১৪)