গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ ও ফরিদপুর জেলা বাস শ্রমিক সংগঠনের দ্বন্দ্বের জের ধরে গোপালগঞ্জ ও ঢাকার সাথে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।

আজ সোমবার দুপুর থেকে ফরিদপুর মটর শ্রমিক সংগঠন ফরিদপুরের ভাঙ্গা মোড়ে গোপালগঞ্জের বাস চলাচল বন্ধ করে দেয়। এ সময় তারা গোপালগঞ্জের বেশ কয়েকজন শ্রমিকদের মারপিট করে। এ কারনে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে কোন বাস ছাড়ছেননা মালিকরা। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন গোপালগঞ্জের সাধারণ যাত্রীরা।
গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু জানিয়েছেন, গত ৩/৪ দিন আগে ফরিদপুর মটর শ্রমিকের এক নেতার সাথে গোপালগঞ্জ জেলা মটর শ্রমিকের এক নেতার কথা কাটাকাটির ঘটনা ঘটে। আমি বিষয়টি শুনার পর তাদের বিচারের আশ্বাস দিয়েছিলাম। কিন্তু, তারা এ ঘটনার জের ধরে গত রোববার ও সোমবার ফরিদপুর মটর শ্রমিক সংগঠনের শ্রমিকরা গোপালগঞ্জের ২০/২৫ জন শ্রমিককে ফরিদপুরের ভাঙ্গা পয়েণ্টে মারপিট করে এবং সোমবার দুপুর থেকে বাস চলাচল বন্ধ করে দেয়। এরপর থেকে গোপালগঞ্জের সাথে সরাসরি ঢাকার বাস চলাচল বন্ধ রয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্যা জানিয়েছেন, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। যে কোন সময় ঢাকার সাথে সরাসরি গোপালগঞ্জের বাস চলাচল শুরু হতে পারে।
(এমএইচএম/এএস/এপ্রিল ২১, ২০১৪)