ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীস্থ টিএম হেল্থ কেয়ার সেন্টার ও সোনার বাংলা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে রবিবার সকাল ১১টায় কর্মহীন অসহায় দুস্থ ৪০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

টিএম হেলথ কেয়ার সেন্টার চত্বরে আয়োজিত কর্মহীন অসহায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে বাস-মাইক্রো শ্রমিক ও উপজেলার কি-ার গার্টেন স্কুলগুলোর কর্মহীন হয়ে পড়া ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের মাঝে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন টিএম হেলথ কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমেরিকা প্রবাসী প্রকৌশলী মো. মোশাররফ হোসেন বাবু।

এসময় উপস্থিত ছিলেন টিএম হেলথ কেয়ার সেন্টারের পরিচালক প্রভাষক মো. কামরুজ্জামান, পরিচালক প্রভাষক মো. মোকাররম হোসেন বিদ্যুৎ, দিনাজপুর শাখা ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের পরিচালক প্রভাষক মো. সাদেকুল ইসলাম, ম্যানেজার সোহাগ আলী প্রমুখ।

টিএম হেলথ কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমেরিকা প্রবাসী প্রকৌশলী মো. মোশাররফ হোসেন বাবু বলেন, সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমিকসহ বিভিন্ন পেশার অসহায় দুস্থদের মাঝে গত বছর দুই হাজার জনের মাঝে খাদ্য সামগ্রীসহ গণমাধ্যমকর্মীদের সুরক্ষার জন্য পিপিই প্রদান করা হয়েছিল। এরই ধারাবাহিকতায় এ বছরও সেই কাজগুলো অব্যাহত রাখা হয়েছে।

(ওএসিজি/এসপি/এপ্রিল ২৫, ২০২১)