দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি : জেলার দুর্গাপুরে সদর ইউনিয়নের লক্ষীপুর বারমারী গ্রামে স্বামীর মোবাইল ফোন নষ্ট করাকে কেন্দ্র করে ঘাতক স্বামীর হাতে জীবন দিতে হল স্ত্রী মনোয়ারা খাতুনকে।

জানা যায়,শুক্রবার বিকাল ৫টা ৩০ মি. দুর্গাপুর সদর ইউনিয়নের লক্ষীপুর বারমারী গ্রামে মো. তোতা মিয়ার ছেলে মো. নূরুল আমিন(২৪) বাড়ীতে এসে তার ব্যবহ্রত মোবাইল ফোনটি হাতে নিয়ে কাজ না করায় স্ত্রীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তলপেটে লাথি মারলে ,স্ত্রী মনোয়ারা খাতুন মাটিতে লুটাইয়া পরে অবস্থা বেগতিক দেখে রাত ৮টার দিকে দুর্গাপুর সদর হাসপাতালে নিয়ে আসে চিকিৎসারত অবস্থায় শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে কর্তব্যরত ডাক্তার রোগীকে রেফার্ড করলে ময়মনসিংহ নেওয়ার পথে আনুমানিক রাত ১১.৩০ মি: এর দিকে কৃষ্ণেরচর নামক স্থানে তার মৃত্যু হয়।

লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে,এ ব্যাপারে দুর্গাপুর থানায় শনিবার মৃতের পিতা একই ইউনিয়নের মেনকীফান্দা গ্রামের মো. আব্দুল খালেক বাদী হয়ে ৪ জনকে আসামী করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করলে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল ইসলাম খানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামী মো. নূরুল আমিন (২৪),ও তার বড় বোন মোছা. হালিমা (২৮)কে গ্রেফতার করেছে। এই পরিবারের ফাতেমা খাতুন নামে ২ বছরের একটি শিশু রয়েছে।

(এনএস/এএস/আগস্ট ৩০, ২০১৪)