কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : ফেইসবুকে ভূয়া আইডি খুলে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদারের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা নেতিবাচক দিক উপস্থাপন করায় কলাপাড়া থানায় জিডি হয়েছে। ফেইসবুক আইডিধারী জনৈকা মেইন থিনের বিরুদ্ধে এ জিডি করেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক অধ্যাপক মো. ইউসুফ আলী।

অধ্যাপক মো. ইউসুফ আলী বলেন, কলাপাড়ার আওয়ামীলীগের উচ্চ পর্যায়ের নেতাদের নামে দীর্ঘদিন ধরে জনৈকা মেইন থিন ফেইসবুকে নানা মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সে নিজেকে কলাপাড়ার ধুলাসার হাই স্কুলের সাবেক ছাত্রী পরিচয় দিলেও মেইন থিন নামে কাউকে খুঁজে পাওয়া যায়নি।


এছাড়া বর্তমানে সে সিঙ্গাপুর প্রবাসী বলে পরিচয় দিলেও বাংলাদেশের আওয়ামীলীগের বিরুদ্ধে নেতিবাচক তথ্য পরিবেশন করছে এবং বিভিন্ন জনকে ট্যাগ করছে। এই মিথ্যা প্রচারনা বন্ধে এই ভূয়া আইডি ধারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য জিডি করা হয়েছে।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি এসএম মাসুদুজজামান জানান, কলাপাড়া আওয়ামী লীগের পক্ষ থেকে একটি জিডি রেকর্ড করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। খুব শীঘ্রই তারা এই আইডির মানুষকে খুঁজে বের করবেন বলে জানান।

(এমকেআর/এএস/আগস্ট ৩০, ২০১৪)