স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দৈনিক বাংলা ৭১ এর বিশেষ প্রতিবেদক শাহ্ আলম শাহীর পিতা সমাজসেবক মরহুম মো. মেহেরাব আলী’র  দ্বিতীয় মৃত্যুবাষির্কী বৃহস্পতিবার পালিত হয়েছে ।

২০১৯ সালের ২৯ এপ্রিল রাত ১১টায় দিনাজপুর এম আবাদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাীন অবস্থায় সমাজসেবক মো. মেহেরাব আলী মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন।

সাংবাদিক শাহ আলম শাহী’র পিতা মরহুম মো. মেহেরাব আলী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের কর্মচারী ছিলেন। চাকরিরত অবস্থায় পলাতক মুহূর্তগুলোকে ছাড় না দিয়ে তিনি বিভিন্ন সমাজসেবা মূলক কাজে জড়িত ছিলেন। অবসরে আসার পর তিনি অন্য কোনো পেশায় জড়িত না হয়ে সমাজসেবামূলক বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে গেছেন।

ব্যক্তি জীবনে মরহুম মো.মেহেরাব আলী’র ৫ মেয়ে এবং একমাত্র ছেলে সাংবাদিক শাহ্ আলম শাহী। অত্যন্ত বিনয়ী, মিষ্টিভাষী, সৎ ও প্রাণবন্ত ছিলেন তিনি।

উত্তরের চারণ সাংবাদিক দৈনিক বাংলা ৭১ এর বিশেষ প্রতিবেদক এবং চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী'র পিতা মরহুম মো. মেহেরাব আলী’র মৃত্যু বার্ষিকীতে অনেকেই বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন। করোনা পরিস্থিতির কারণে সাদামাটাভাবেই পালিত হয়েছে তাঁর মৃত্যু বার্ষিকী।

(এস/এসপি/এপ্রিল ২৯, ২০২১)