জসিম উদ্দিন জুয়েল, টঙ্গী (গাজীপুর) : রবিবার গাজীপুর মহানগরের ৪৯নং ওয়ার্ড এরশাদনগরের ৭নং ব্লক নিবাসী লোকমান হোসেনের ছেলে শাহাদাত হোসেন (৭) কে সকাল ১০.৩০ মিনিটি কে বা কাহারা ৪ নং ব্লক মসজিদের ছাদে নিয়ে প্রচুর মারধর করে এবং তার গলায় ছুরি দিয়ে আঘাত করে। আহত শাহাদাতকে দ্রুত শহীদ আহসান উল্লাহ্‌ মাষ্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়।

সরেজমিনে গেলে, মসজিদের ছাদ সহ বাচ্চাটির জামাকাপড় দেখে প্রচুর রক্তপাতের বিষয় নিশ্চিত হওয়া যায়। শাহাদাত নামের ঐ বাচ্চার মা সাবিনা বেগম (৩০) জানায়, তার স্বামী তাকে ছেড়ে গেছে এবং সে মানুষের বাসায় কাজ করে। তার ছেলে স্থানীয় ৫ নং ব্লক মাদ্রাসায় পড়ে। কে বা কাহারা বাচ্চাটিকে পাশেই ৪ নং ব্লক মসজিদের ছাদে নিয়ে হত্যা চেষ্টা চালায়। তাদের সাথে কারো কোনো শত্রুতা নাই। আর বাচ্চাটি এখন কথা বলতে পারছেনা।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার এসআই মোঃ হুমায়ুন কবির বলেন, স্থানীয় কাউন্সিলরের অফিস মসজিদের অদূরেই বড় রোডে এবং সেখানে একটি সিসি ক্যামেরা আছে। এ বিষয়ে গুরুত্ব সহকারে তদন্ত করা হবে।

এ প্রসঙ্গে স্থানীয় কাউন্সিলর মোঃ ফারুক আহমেদ বলেন, অতি দরিদ্র একটি পরিবার। ছোট্ট বাচ্চাটিকে এভাবে আঘত করার বিষয়টি সার্বিক বিবেচনায় বুঝে আসছে না কিন্তু আমরা এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করবো।

(জে/এসপি/মে ০২, ২০২১)