স্টাফ রিপোর্টার : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হওয়া ছাত্রলীগের সমাবেশে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রবিবার বিকাল পৌনে পাঁচটার দিকে প্রধানমন্ত্রী সমাবেশস্থলে উপস্থিত হন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ এ মহাসমাবেশের ডাক দেয়। আজ রবিবার পৌনে চারটায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ শুরু হয়।

ছাত্রলীগের দপ্তর সম্পাদক রাসেল আহমেদ স্বাগত বক্তব্যে দেন।

প্রধানমন্ত্রী ছাড়াও সমাবেশে উপস্থিত হয়েছেন, যোগাযোগমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের সাংসদ তারানা হালিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আআমস আরেফিন সিদ্দিক প্রমুখ।

শুরু আগে সমাবেশ পণ্ড হওয়ার শঙ্কা প্রকাশ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। তিনি বলেন, কেউ যদি সমাবেশ পণ্ড করার চেষ্টা করে তাহলে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। আর আমরা জানি কারা সমাবেশ পণ্ড করার ষড়যন্ত্র করছেন।

উল্লেখ্য, জাতীয় শোক দিবসে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের মাসব্যাপী কর্মসূচি হিসেবে রবিবার সোহরাওয়াদী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষে থেকে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সমাবেশে প্রধান অতিথি উপস্থিত রয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

>>চেয়ার ছোড়াছুড়ির মধ্যদিয়ে ছাত্রলীগের সমাবেশ শুরু

(ওএস/এটিআর/আগস্ট ৩১, ২০১৪)