রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : বৃহস্পতিবার সকাল ১১টায় উন্নয়ন সংগঠন স্বদেশ ও শারী’র সহযোগীতায় সাতক্ষীরা সদর থানা প্রতিনিধির সাথে সুনাম সাতক্ষীরা সদর উপজেলা কমিটির সদস্যদের সাথে এক লবি মিটিং অনুষ্ঠিত হয়। 

লবি মিটিং এ সুনাম কমিটির চলমান কর্যক্রম, লক্ষ্য -উদ্দেশ্য এবং মানবাধিকার সুরক্ষায় বিভিন্ন উদ্যোগ ও ভবিষ্যত করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এসময় থানা প্রতিনিধি এসআই মানিক সাহা ও পরিদর্শক এসআই মাসুম সুনাম কমিটিকে নিষ্ঠার সাথে কাজ করতে বলেন। প্রতিনিধিবৃন্দ সুনাম কমিটির সকল ন্যায়সংগত কাজে সহায়তার আশ্বাস প্রদান করেন।

এছাড়া সকাল ১০ টায় স্বদেশ অফিসে উপজেলা সুনাম কমিটির এক মাসিক সভা অনুষ্ঠিত হয়, সভায় স্বদেশ সংস্থার নির্বাহি পরিচালক মাধব চন্দ্র দত্ত সাতক্ষীরার সার্বিক মানবাধিকার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন এবং সুনামের যুব সুরক্ষকদের আরও সমন্বিতভাবে কাজ করার আহবান জানান।

এ সময় সুনাম জেলা কমিটির সদস্য সাংবাদিক রঘুনাথ খাঁ, শারী প্রতিনিধি শিবানি সাহা, বিনয়কৃষ্ণ রানা, সুনাম উপজেলা কমিটির সভাপতি দেবজ্যোতি ঘোষ, তহমিনা ইসলাম সহ উপস্থিত সদস্যরা বক্তব্য রাখেন।

সাতক্ষীরা দেবনগর বেগম রোকেয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী যাতে এসএসসি পরিক্ষায় অংশগ্রহন করতে পারে তার জন্য জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাও জেলা প্রশাসক মহোদয়ের দৃষ্টি কামনা করা হয়।

(আরকে/এসপি/মে ২০, ২০২১)