মানিক সরকার মানিক, রংপুর : রংপুরে ৭৪ বোতল ফেনসিডিলসহ প্রতিষ্ঠিত একটি স্কুল এ্যান্ড কলেজের স্কুল শাখার এক সিনিয়র সহকারী শিক্ষককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের মহিপুরে অবস্থিত শেখ হাসিনা দ্বিতীয় তিস্তা সড়ক সেতু থেকে তার দুই সহযোগিসহ আটক করা হয়। ৪২ বছর বয়সি আটক শিক্ষকের নাম শুভেন্দু বোস এবং তিনি রংপুরের দ্য মিলিনিয়াম স্টারস এর পদার্থ বিজ্ঞনের শিক্ষক।

তার অপর দুই সহযোগিরা হলেন নগরীর ধাপ হাজিপাড়া এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে গাড়ি চালক রবিউল ইসলাম (৩৫) এবং অপরজন হারাগাছ চওড়াহাটের হবিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৪)। তাদের বহন করা প্রাইভেট কারটি জব্দ করেছে গোয়েন্দারা।

জেলা গোয়েন্দা শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুল আলম পলাশ জানান, বেশ কিছুদিন ধরেই কয়েকটি মাদকচক্র লালমণিরহাটের ভারতীয় ওই সীমান্ত এলাকা দিয়ে প্রাইভেট কারসহ বিভিন্ন মাধ্যমে মাদক বহন করছিল। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের দলটি উত্তর দিকে অবস্থান নেন।

পরে কারটি দেখে তাদের সন্দেহ হলে তারা সেটিকে আটক করে তল্লাশি চালায়। এ সময় গাড়ির ভেতর থেকে ৭৪ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে আটক এবং কারটি জব্দ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট গঙ্গাচড়া ধানার এএসপি পলাশ আরও জানান, রাতেই থানায় একটি মাদকের মামলা দায়ের করে তাদের ৩ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

(এম/এসপি/মে ২১, ২০২১)