বিনোদন ডেস্ক : সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত ১২ আগস্ট মডেল কাম অভিনেত্রী সারিকা যেমন মাহিম করিমকে বিয়ে করেছেন ঠিক তেমনি আসছে ঈদুল আজহার পরপরই আবারও অভিনয়ে ফিরছেন সারিকা। অভিনয়ে ফেরার ব্যাপারে সারিকা দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আমার বিয়ের আগে অনেক কথাই রটেছে। কিন্তু যা রটেছে তার সব মিথ্যে প্রমাণিত হয়েছে। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে আমি আমার জীবনে আমার মনের মতো একজন সঙ্গী খুঁজে পেয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে শান্তিতে সারাটা জীবন কাটিয়ে দিতে পারি। এরই মধ্যে আমার কাছে বেশকিছু ভালো ভালো নাটকের স্ক্রিপ্ট এসেছে। আমি সেগুলো দেখছি, পড়ছি। ভালো লাগলে আসছে ঈদের পর থেকেই আমি আবার অভিনয়ে নিয়মিত হব।’

সারিকা আরও জানান অভিনয়ে তিনি নিয়মিত হবেন ঠিকই তবে ভালো নাট্যনির্মাতাদের নির্দেশনাতেই তিনি বেছে বেছে কাজ করবেন। সবার আগে তিনি তার সংসার জীবনকে প্রাধান্য দিবেন। তারপর অভিনয়। এদিকে বিয়ের দুবছর আগে চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছের কথা সারিকা জানালেও আপাতত আর চলচ্চিত্রে কাজ করার তার তেমন কোনো আগ্রহ নেই বলেও জানান। যদি চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতির আরও উন্নতি হয় তখন তিনি ভেবে দেখবেন যে চলচ্চিত্রে কাজ করবেন কী না। গত ১২ আগস্ট সারিকা আর এ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক পুরান ঢাকার লক্ষ্মীবাজারের ঐতিহ্যবাহী ‘করিম কটেজ’র সন্তান মাহিম করিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। আগামী বছরের জানুয়ারি মাসে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

এদিকে সারিকাকে সর্বশেষ অভিনেতা অপূর্ব পরিচালিত ‘ব্যাকডেটেড’ টেলিফিল্মে অভিনয় করতে দেখা যায়। মিডিয়াতে সারিকার পদার্পণ ঘটে গাজী শুভ্র পরিচালিত ‘ডিজসু’ এর বিজ্ঞাপনে মডেল হয়ে। তার অভিনীত প্রথম নাটক ছিল আসুতোষ সুজন পরিচালিত ‘ক্যামেলিয়া’। তার অভিনীত একমাত্র ধারাবাহিক নাটক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত অরুন চৌধুরী পরিচালিত ‘রুমালী’।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ০২, ২০১৪)