নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছী উপজেলা সদরের হঠাৎপাড়ায় এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধুকে ধর্ষণের চেষ্টাকারী আসামী ছাত্রলীগ নেতা হওয়ায় থানা পুলিশ তার বিরুদ্ধে মামলা নিচ্ছে না। শুধু তাই নয়, ওই নেতা নামধারী পাষন্ডের লোকজন মামলা না নেয়ার জন্য পুলিশকে ম্যানেজ করে ভিকটিমের পরিবারকে মামলা না করার জন্যও হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে মঙ্গলবার সকালে এ ব্যাপারে জানতে চাইলে বদলগাছী থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই সিদ্দিক এই প্রতিবেদককে জানান, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ঠিকই। কিন্তু মামলা দিতে কেউ থানায় আসেনি।

ভিকটিম গৃহবধু লিপি বানুর (২৩) ভাষ্য মতে জানা গেছে, সোমবার দুপুরে সাবেক ছাত্রলীগ নেতা জিএম হিরো তার স্বামীর অনুপস্থিতির সুযোগে তার বাড়িতে গিয়ে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। বেলা সোয়া ১টার দিকে লিপির স্বামী মতিবুল কাজ থেকে বাড়ি ফিরে আসলে সুচতুর হিরো কৌশলে বাড়ির বেড়া ভেঙ্গে সটকে পড়ে। বিষয়টি জানাজানি হলে, এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। পুরো ঘটনাটি ম্যানেজ করতে হিরোর লোকজন থানা পুলিশ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে দেনদরবার চালিয়ে যাচ্ছে। লিপির স্বামী জানায়, এ বিষয়ে বাড়াবাড়ি না করতে হিরোর লোকজন তাকে হুমকি দিচ্ছে।

(বিএম/এএস/সেপ্টেম্বর ০২, ২০১৪)