আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও মাক্স বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার সকাল ১১ টায় সান্তাহার সরকারি কলেজে বগুড়া জেলা ছাত্রলগীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নির্দেশনায় ও আদমদীঘিউপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সহযোগীতায় সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মূসার উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ দিন সকালে সান্তাহার সরকারি কলেজ প্রাঙ্গনে স্বাস্থবিধি মেনে বৃক্ষ রোপণ করা হয় এবং পরবর্তীতে সান্তাহার শহরের বিভিন্ন প্রান্তে মাক্সবিতরণ করা হয়। সান্তাহার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মূসার সভাপতিত্বে বৃক্ষ রোপন কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আরফিনখান তনু,সান্তাহার সরকারি কলেজের উপাধ্যক্ষ ডা.আব্দুল ওহাব।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা রাফিউল, সুমুন, কলেজছাত্রলীগের তাসরিফ আহম্মেদ শুভ, রাহিবুল, সাহারিয়ার, রাব্বি, পারভেজ, সাব্বির, সিয়াম প্রমূখ।

বৃক্ষ রোপন কর্মসূচি সম্পর্কে কলেজ ছাত্রলীগনেতা মূসা বলেন, পৃথিবীকে বসবাসের উপযোগী করতে ও প্রাকৃতিক বিপর্যয়ের করাল গ্রাস থেকে দেশকে রক্ষা করতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই।করোনা মহামারিতে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবানও জানান।

(এস/এসপি/জুন ০৬, ২০২১)