ফেনী প্রতিনিধি : ফেনী-সোনাগাজী সড়কের ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নস্থ ধলিয়া বাজারে অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ানশুটারগান, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ অস্ত্রধারী এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফেনী-সোনাগাজী রোডের ধলিয়া বাজারস্থ হাজীর মিষ্টি মেলা দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে সোমবার (৭ জুন) রাতে র‌্যাব-৭, চট্টগ্রামের ফেনী ক্যাম্পের সদস্যদের

আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধৃত যুবক দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মহিন উদ্দিন (২৮) পিতা- আব্দুর রশিদ, মাতা- রিজিয়া বেগম, সাং- ধলিয়া, থানা ও জেলা- ফেনীকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহে তল্লাশি করে তার কোমরের প্যান্টে গোজানো অবস্থায় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি এবং তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ১টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ ফেনী জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজেরা ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(এনকে/এসপি/জুন ০৮, ২০২১)