বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতার ছোট ভাই এ জামান নোবেল(৫১) হৃদরোগে (কার্ডিয়াক শক) আক্রান্ত হয়ে ১২ জুন ভোর ৪টায় ঢাকায় স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন।

পরিবারের মাধ্যমে জানা যায়, এর আগে গত ২৮ এপ্রিল শরীরে জ্বর অনুভব করায় তাঁর করোনা পরীক্ষায় রেজাল্ট 'নেগেটিভ' আসে। এরপর ৫ মে পুনরায় করোনা পরীক্ষায় পজেটিভ আসলে ওই দিনই বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। অবস্থার প্রেক্ষিতে চিকিৎসকদের পরামর্শে ৯ মে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন ১০ মে তাঁকে ঢাকায় স্থানান্তর করে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১৪ মে তিনি করোনা মুক্ত হয়ে ২৭ মে স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ নিয়ে চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসাতেই বিশ্রামে ছিলেন। ৩১ মে পুনরায় অসুস্থ বোধ করলে তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিউমোনিয়ার চিকিৎসা চলাকালে ১১ জুন বিকেলে হার্ট এ্যাটাকে (কার্ডিয়াক শক) আক্রান্ত হন। ১২ জুন ভোর ৪টায় ঢাকায় স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শনিবার (১২ জুন) বাদ এশা বগুড়া শহরের সূত্রাপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে নামাজগড় গোরস্থানে দাফন করা হবে।

বগুড়া জেলা আ. লীগ নেতা টি জামান নিকেতার ছোট ভাই নোবেলের মৃত্যুতে শোক জ্ঞাপন করে বিদেহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম মোহন।

(আর/এসপি/জুন ১২, ২০২১)