পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : শনিবার সকালে বেলায়েত হাওলাদার।(৭২) নামের এক বৃদ্ধের লাশ গলায় রশি দিয়া অবস্থায় উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ। বেলায়েতের বাবার নাম মৃত রহিম হাওলাদার।

পাথরঘাটার ১ নং রায়হানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের লেমুয়া গ্রামে মৃত বেলায়েতের বাড়ি। সকাল সাড়ে ৬টার দিকে বড় ছেলে নান্নুর স্ত্রী ঘর থেকে বেরিয়ে একটি গাবগাছের সঙ্গে তার শশুরের ঝুলানো লাশ দেখতে পায় বলে জানায় তারা। এরপর তিনি তার দেবর রাসেলকে ডেকে শ্বশুরের ঝুলানো লাশ দেখান ।

জমিজমা সংক্রান্ত কারণে তাকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়া হতেপারে বলে অভিযোগ উঠেছে। এছাড়াও বৃদ্ধর মৃতদেহটি গাছের সঙ্গে ঝুলিয়ে দেয়া হয়েছে; তাতে মনে হয়নি যে তিনি নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টির সঠিক তদন্ত হলে প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে তারা মনে করছেন। মৃত বেলায়েত হাওলাদারের দুই পুত্র এবং দুই কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য তারেকুল ইসলাম ফারুক বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দেখেছি আপাতত অন্য আর কিছু বলতে পারতেছি না। পোস্টমর্টেম এর রিপোর্ট বেরুলেই প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে তিনি দাবি করেন।

পাথরঘাটা থানা পুলিশের সাব-ইন্সপেক্টর মামুন মিয়া বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

(এটি/এসপি/জুন ১২, ২০২১)