গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জরে কাশয়িানীতে দনৈকি খবররে কাশয়িানী উপজলো প্রতনিধিি সয়ৈদ সাগর (৩০) সন্ত্রাসী হামলায় আহত হয়ছেনে।

মঙ্গলবার দুপুরে কাশিয়ানী উপজলো প্রেসক্লাবের ভিতর প্রথম তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। পরে দ্বিতীয় দফা কলজে মোড় এলাকায় তিনি সন্ত্রাসী হামলার শিকার হন।

সাংবাদকি সয়ৈদ সাগর জানান, গত ১৯ আগষ্ট কাশিয়ানী সদরের কলেজ মোড়ের তাওহীদ মোল¬ার মুদি দোকানে চুরি ঘটনা ঘটে। এ ঘটনায় পরের দিন তাওহীদ মোল্ল¬া বাদী হয়ে ৬ জনের নামে মামলা করেন। সকালে ওই মামলায় রাজবি নামে এক যুবককে আটক করে পুলশি। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তরিা তাকে থানা থকে ছাড়িয়ে আননে।

এ ঘটনার জের ধরে দুপুর ১২ টার দিকে রাজীবের ভাই শহীদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রেসক্লাবের মধ্যে আমাকে কিল-ঘুষি মারে। পরে বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দেয়। তিনি আরো জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে আমি কলেজ মোড়ে মহেদেীর চায়রে দোকানে বসে চা পান করছলিাম। এ সময় শহীদুল ও তার লোকজন আমার উপর দ্বিতীয় দফা হামলা চালায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কাশয়িানী উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নয়িে চিকিৎসা দিয়ে বাসায় দিয়ে আসনে।

তিনি আরো জানান, রাজীবকে যখন পুলশিরে আটক করে তখন আমি ওই স্থানে উপস্থিত ছিলাম। তাদের ধারণা, পুলিশকে দিয়ে আমি আসামী ধরিয়েছি। .

এ ঘটনায় গোপালগঞ্জ রিপোর্টাস ফোরামসহ জলোয় র্কমরত সাংবাদকিরা তীব্র নিন্দা জানিয়েছেন। একই সাথে দোষীদরে গ্রফেতার করে শাস্তি দাবি জানিয়েছেন।

কাশয়িানী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মনরিুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি অভযিোগ দায়রে হয়ছে। আসামিদেরে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়ছে।

(এমএইচএম/এটিআর/সেপ্টেম্বর ০২, ২০১৪)