ষ্টাফ রিপোর্টার : প্রিয় দেশবাসী, দূরারোগ্য এ্যাপ্লাষ্টিক রোগে আক্রান্ত দরিদ্র ও মেধাবী ছাত্র মোমিনুল ইসলাম (২০)কে বাঁচাতে চিকিৎসা সহায়তার হাত বাড়িয়ে দিন। ২০১২ সালে ’এ’ গ্রেডে এসএসসি পাশ করে বুক ভরা আশা নিয়ে নওগাঁ জেলার পোরশা উপজেলার মহাডাঙ্গা গ্রামের আফজাল হোসেনের পুত্র মোমিনুল ইসলাম কলেজে ভর্তি হয় । যে সময় পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকার কথা। ঠিক সে সময় ধরা পরে তার কঠিন দূরারোগ্য ব্যাধি এ্যাপ্লাষ্টিক।

প্রথমে সে রাজশাহী মেডিকেল কলেজের হিমোটলজি বিভাগের ডা. মোরশেদ জামান মিয়ার অধীনে প্রায় ৮ মাস চিকিৎসা শেষে ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে যায়। সেখানকার ডাক্তারের পরামর্শ, এই রোগ সম্পূর্ন নিরাময়যোগ্য। ভারতের ডাক্তারের পরামশর্. মোমিনুলকে নিয়মিত ওষুধ খেতে হবে। তার ওষুধ বাবদ প্রতিদিন খরচ প্রায় ৫ হাজার টাকা। তাকে বাঁচতে হলে অন্তত ৬ লাখ টাকা প্রয়োজন। কিন্তু এসময়ের মধ্যেই তার বাবার সমস্ত সম্পদ শেষ। বাবার পক্ষে তার প্রিয় ছেলেটির চিকিৎসা ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

তাই দেশের বিত্তবান, দানশীল, হৃদয়বান মানুষের কাছে সাহায্যের জন্য মোমিনুলসহ তার পরিবার আকুল আবেদন জানিয়েছেন। কোন সুহৃদয় ব্যক্তি মোমিনুলের চিকিৎসায় সাহায্য পাঠাতে চাইলে সরাসরি পাঠিয়ে দিন এই এ্যাকাউন্টে নম্বরে- মো. মোমিনুল ইসলাম, একাউন্ট নং-২০৭.১৫১.১৪০০২, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, নওগাঁ শাখা। অথবা বিকাশ করুন বা সরাসরি যোগাযোগ করুন এই নম্বরে-০১৯৪৮-৭৫১২৯৫।

(বিএম/এএস/সেপ্টম্বর ০৩, ২০১৪)