বগুড়া প্রতিনিধি : বগুড়ায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ৪১টি চোরাই মোবাইল উদ্ধারসহ ৪ চোরাকারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি)।

বগুড়া জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি)-এর অভিযানে শহরের ১নং রেলগেট সংলগ্ন রেলওয়ে হর্কাস মার্কেটের সোনালী বীজ ভান্ডারের সামনে থেকে ৪১টি চোরাই মোবাইলসহ গ্রেফতারকৃত চোরাকারবারীরা হলেন- ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মোঃ হেলাল উদ্দিনের ছেলে মোঃ মোখলেছুর রহমান মিনার (২৯), উত্তর চেলোপাড়ার মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ জাকির হোসেন (২৮), জহুরুল পাড়া কসাইপট্টির মোঃ দুলাল মন্ডলের ছেলে মোঃ রায়হান মন্ডল (২৩) এবং জহুরুল পাড়া বগুড়া সদরে ভাড়াসূত্রে বসবাসরত গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মৃত ইদ্রিস শেখ-এর ছেলে মোঃ রফিকুজ্জামান (৩৫)। বুধবার (১৬ জুন) বিকাল সাড়ে পাঁচটায় চোরাকারবারীদের গ্রেফতার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ মোখলেছুর রহমান মিনার ও ৩নং আসামী মোঃ রায়হান মন্ডল বগুড়া সদর ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ৪টি (ডাকাতীর প্রস্তুতিসহ) বিভিন্ন মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামী। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে ।

(আর/এসপি/জুন ১৭, ২০২১)