মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের কলেজ পাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে ৬ মাসের জেল ও অপর নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. সেলিনা বানুর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল রাত ৮টার দিকে শহরের কলেজ পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজা ও ৭২ বোতল ফেনসিডিলসহ মোছা. পারভীন বেগম ও শাফিয়া বেগম নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে।

এ সময় ভ্রাম্যমাণ আদালত অবৈধভাবে গাঁজা রাখার অপরাধে মোবাইল কোর্টে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক মোছা. পারভীন বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। এছাড়া ফেনসিডিল রাখার অপরাধে শাফিয়া বেগমকে গ্রেফতার করে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রজ্জু করার জন্য সদর থানার ওসিকে নির্দেশ দেন। পরে পুলিশ ওই দুই নারীকে জেল হাজতে প্রেরণ করে। দীর্ঘদিন ধরে ওই দু নারী কলেজ পাড়া এলাকার হুমায়ুন কবির চৌধুরীর বাড়িতে ভাড়া থেকে মাদকের ব্যবসা করছিল বলে এলাকাবাসি অভিযোগ করেন। পারভীন ওই এলাকার মাদক ব্যবসায়ী মোঃ হাবিব ও শাফিয়া বেগম অপর মাদক ব্যবসায়ী ইমরানের স্ত্রী।

(ডিসি/এএস/সেপ্টম্বর ০৩, ২০১৪)