আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : স্বাধীনতা প্রাপ্তির দীর্ঘ সময় অরক্ষিত থাকার পর অবশেষে আগৈলঝাড়ার উপজেলা সদরের কেন্দ্রীয় কালী মন্দির রক্ষায় উদ্যোগ গ্রহন করেছে হিন্দু সম্প্রদায়ের লোকজনসহ স্থানীয় সুশীল সমাজের লোকজন।

সকালে মন্দিরের ৫২শতক জমিতে সরকারি, নিজস্ব তহবিল ও অনুদান থেকে সীমানা প্রাচীর নির্মান কাজের উদ্বোধন করেন মন্দিরের পুরোহিত নিত্যানন্দ গোস্বামী। এসময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইউসুফ মোল্লা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট গৈলা ইউনিয়ন চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল হোসেন লাল্টু, কেন্দ্রীয় কালী মন্দির কমিটির সভাপতি নিত্যানন্দ মজুমদার, আগৈলঝাড়া পূজা উদযাপন পরিষদ সভাপতি ও প্রধান শিক্ষক সুনীল বাড়ৈ, সাধারণ সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, কৃষকলীগ সাধারণ সম্পাদক ও দূর্গাপূজা উদ্যাপন কমিটির সভাপতি রমনী রঞ্জন সরকার, ড. নীলকান্ত বেপারী, ড. বিনয় ভূষণ রায়, ইউপি সদস্য অতুল চন্দ্র সরকার, প্রধান শিক্ষক নির্মলেন্দু বাড়ৈ, বিশিষ্ট ব্যবসায়ি আশিষ তপাদার, যাদব মজুমদার, প্রদীপ লাহেড়ী উজ্জল, বিমল মন্ডলসহ প্রমুথ নেতৃবৃন্দ।

এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

(টিবি/এএস/সেপ্টম্বর ০৩, ২০১৪)