আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এক সময়ের চিহ্নিত সর্বহারা নেতা ও মাদক সম্রাট কর্তৃক একাধিক যুবককে মিথ্যে মামলায় জড়ানোসহ হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের।

এলাকাবাসির অভিযোগে জানা গেছে, ওই ইউনিয়নের মোড়াকাঠী, কালিহাতা, আটিপাড়াসহ পাশ্ববর্তী এলাকায় দীর্ঘদিন থেকে মাদকের রমরমা বাণিজ্য করে আসছে নিষিদ্ধ ঘোষিত সর্বহারা জিয়া গ্রুপের সক্রিয় নেতা ও আইন শৃঙ্খলা বাহিনীর তালিকাভূক্ত সন্ত্রাসী মোড়াকাঠী গ্রামের জিয়া আমীন রাঢ়ী। তার সাথে থানার কতিপয় অসাধু অফিসারের সাথে রয়েছে গভীর সখ্যতা।

অতিসম্প্রতি জিয়াসহ তার সহযোগী দেলোয়ার হোসেন, কবির উদ্দিন ও চুন্নু রাঢ়ীকে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় তারা মঙ্গলবার দিবাগত রাতে মোড়াকাঠী গ্রামের শাওন বালী, বামরাইলের আল-আমিন ও অন্যান্য যুবকদের মিথ্যে মামলায় জড়ানোসহ প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসি সর্বহারা নেতা ও মাদক সম্রাট জিয়া আমীন রাঢ়ী ও তার সহযোগীদের বিরুদ্ধে বুধবার বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

(টিবি/এএস/সেপ্টম্বর ০৩, ২০১৪)