শাহ্ আলম শাহী, দিনাজপুর : সাধারণ ভোটারের মতোই লাইনে দাঁড়িয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। 

দিনাজপুরের সেতাবগঞ্জ পৌরসভার নির্বাচনে আজ সকাল ৯ টায় ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি লাইনে দাঁড়িয়ে ভোট প্রয়োগ করেছেন। সেইসাথে এই পৌরসভার এবারের নির্বাচনে তাঁর দল আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো.আসলাম বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন। আসলাম পেয়েছেন, ১০ হাজার ৯'শ ২৭ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাহিদ পাশা জগ প্রতীকে পেয়েছেন, ২ হাজার ৮'শ ৫০ ভোট।

সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট গ্রহন সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত করা লক্ষ্যে প্রশাসনের পক্ষ্য থেকে নেওয়া হয় কঠোর নিরাপত্তা ।

বোচাগঞ্জ পৌরসভা নির্বাচন কর্মকর্তা মোঃ সামসুল আযম জানান, পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ০৪ জন প্রার্থী প্রতিদন্দিতা করেছেন। মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৩৫৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৩২৬ জন এবং মহিলা ভোটার ১১ হাজার ৩২ জন। ভোট পড়েছে,৬৮ শতাংশ।

পৌর নির্বাচনে ৯টি ওয়ার্ডে মোট ভোট কেন্দ্র ১০টি। এর মধ্যে পুরুষ ভোট কেন্দ্র ৬টি, মহিলা ভোট কেন্দ্র ৪ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

(এস/এসপি/জুন ২১, ২০২১)