বগুড়া প্রতিনিধি : বগুড়ায় করোনা সংক্রমণ বৃদ্ধি ও করোনায় মৃত্যু অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মোহাম্মাদ আলী হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। করোনায় মৃত্যুবরণকারীদের মধ্যে ৩ জনের বাড়ি বগুড়া ও ১ জনের বাড়ি নওগাঁয়।

বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন জানান, গত ২৪ ঘন্টায় গতকালের তুলনায় করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। নতুন রোগী শনাক্ত হয়েছে ৬২ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এমন পরিস্থিতিতে করোনা ডেডিকেটেড হাসপাতাল বগুড়া মোহাম্মাদ আলীর শয্যা সংখ্যা বৃদ্ধি করে ১১৬ হতে ১৬০ শয্যায় উন্নীত করা হয়েছে। জেলাপ্রশাসন সূত্রে জানা যায়, প্রয়োজনে শয্যা সংখ্যা আরো বৃদ্ধি করা হবে।

জানা যায়, বুধবার (২৩ জুন) সকাল পর্যন্ত বগুড়ায় (বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতাল, মোহাম্মদ আলী হাসপাতাল ও টিএমএসএস রফাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল) ৩টি হাসপাতালে ২৮৯ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ১১৫ জন, বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৯৩ জন এবং বেসরকারী টিমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৭৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

(আর/এসপি/জুন ২৩, ২০২১)