শরীয়তপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে শরীয়তপুর পৌরসভা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সামনে এ কর্মসূচী পালন করা হয়।

শরীয়তপুর পৌরসভা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর বেপারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খোকন বেপারীর পরিচালনায় কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, সদর উপজেলা আ. লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক নুহুন মাদবর, পৌরসভা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জলিল, আলমগীর হোসেন রিপন, মিজানুর রহমান, রোমান আকন্দ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান অনু, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম ইকবাল, প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী প্রমূখ।

শরীয়তপুর পৌর এলাকার বিভিন্ন সড়কের পাশে এবং শিক্ষা প্রতিষ্ঠানে শতাধিক ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করেন যুবলীগ নেতৃবৃন্দ।

(কেএন/এসপি/জুন ২৯, ২০২১)