এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকের বন্ধুদের দ্বারা গণধর্ষণের শিকার হয়েছে ১৬ বছরের এক কিশোরী। গত মঙ্গলবার রাতে ফতুল্লা থানার রামারবাগ এলাকার একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১ জুলাই) দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- নুর আলম (২৫) ও রাজু মিয়া (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরী স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করে এবং নুরে আলম নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। মঙ্গলবার দুপুরে সে তার প্রেমিকের সঙ্গে দেখা করতে রামারবাগস্থ মোস্তফার বিল্ডিংয়ের চতুর্থ তলার ৪২১ নম্বর রুমের ভাড়াটিয়ার কক্ষে যায়। সেখানে গেলে প্রেমিকের বন্ধুরা তাদের বিয়ে করিয়ে দেওয়ার কথা বলে। টাকা সংগ্রহ করে নিয়ে আসার জন্য তাগিদ দিলে প্রেমিক ওই কিশোরীকে বন্ধুদের কাছে রেখে টাকা আনতে বের হন। এ সুযোগে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করেন তারা। এ ঘটনায় বৃহস্পতিবার কিশোরীর বাবা থানায় অভিযোগ দেন। পরে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দত্ত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ও/এসপি/জুলাই ০২, ২০২১)