শরীয়তপুর প্রতিনিধি : সম্প্রতি শরীয়তপুরের জাজিরায় জুয়া খেলা বৃদ্ধি পেয়েছে। গত দুই দিনে জুয়ার আসর থেকে ১২ জুয়াড়িকে আটক করা হয়েছে। গতকাল ১ জুলাই বৃহস্পতিবার জুয়া খেলা অবস্থায় আটজনকে আটক করেছে জাজিরা থানা পুলিশ।

জাজিরা থানার পুলিশ পরিদর্শক(এসআই) মোঃ মফিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে উপজেলার নাওডোবা লতিফ ফকির কান্দি থেকে ৮ জুয়াড়িদের আটক করেন।

আটকৃতরা হচ্ছে জুলহাস মুন্সি, আব্দুল ঢালী, বাকের মোল্লা, মেহেদী বেপারী, আবুল কাশেম খলিফা, আলম ফকির, মোঃ আয়নাল হক সিকদার ও হাবিব ঢালী। তারা আশেপাশের বিভিন্ন গ্রামের বাসিন্দা। এসময় জুয়ার আসর থেকে আটকৃতদের কাছ থেকে বিপুল পরিমানের টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৩০ জুন বুধবারও জাজিরার রসের মোড় এলাকা থেকে ফয়জল ফকির(৬০), রাব্বি তালুকদার (৩০), মোঃ কবির মাদবর(২৮) ও শওকত হোসেন মাদবরকে (২৪) আটক করে জাজিরা থানা পুলিশ।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান জানান, পর পর দুই দিন জাজিরার পৃথক দুটি এলাকা থেকে ১২ জন জুয়ারীকে আটক করে তাদের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দিয়ে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, জাজিরা থানার অভ্যন্তরে জুয়া, মাদক, সন্ত্রাস সহ সকল অপরাধ দমনে আমরা সর্বদা সজাগ রয়েছি।

(কেএন/এসপি/জুলাই ০২, ২০২১)