শরীয়তপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শরীয়তপুর জেলা যুবলীগের উদ্যোগ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবাদ বাদ জুমা শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

শরীয়তপুর জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারন সম্পাদক নুহুন মাদবরের নেতৃত্বে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সুমন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হোসেন সরদার, শরীয়তপুর পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক খোকন বেপারী, সহ-সভাপতি আব্দুল জলিল, সহ-সভাপতি রোমান আকন্দ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান অনু, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি রুবেল মৃধা, জেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর চৌকিদার, সাবেক ছাত্রনেতা সুজন মৃধা প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ আব্দুল হালিম খান। পরে মুসল্লীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, স্বাস্থ্য বিধি মেনে এ কর্মসূচি পালন করা হয়। এছাড়াও শরীয়তপুর জেলা যুবলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের উদ্যোগ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

(কেএন/এসপি/জুলাই ০২, ২০২১)