নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দরে দৈনিক মানবজমিন ও স্থানীয় দৈনিক সচেতন পত্রিকার স্টাফ রিপোর্টার ও বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক নুরুজ্জামান মোল্লার বিরুদ্ধে হত্যা মামলা সহ একাধিক মামলার আসামি হানিফার অপপ্রচার এর বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বন্দর মডেল প্রেসক্লাব। 

সংবাদ প্রকাশের জের ধরে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কথিত ভারপ্রাপ্ত সম্পাদক ইসমাইল হোসেনের পালিত সন্ত্রাসী খুনি হানিফার সাংবাদিক নুরুজ্জামানের বিষয়ে এমন মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে বন্দরে সাংবাদিক মহলে ক্ষোভের সৃষ্টি হয় এবং অবিলম্বে এই কুখ্যাত সন্ত্রাসীর বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন বন্দর মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দরা।

শুক্রবার (২ই জুলাই) এক সংক্ষিপ্ত বিবৃতিতে বন্দর মডেল প্রেসক্লাবের পক্ষে সভাপতি এস এম শাহীন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল হাসান অভি বলেন, সাংবাদিক নুরুজ্জামান এর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে একাধিক মামলার আসামিরা যে অপপ্রচার চালাচ্ছে অত্যন্ত ন্যক্কারজনক। এ ধরনের ঘটনায় আমরা স্তম্ভিত এবং ক্ষুব্ধ। বন্দর মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

(এ/এসপি/জুলাই ০২, ২০২১)