সাতক্ষীরা প্রতিনিধি : আটজন জুয়াড়ি ও মাদক ব্যবসায়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও এক দেহপসারিনিসহ তিনজনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার সকাল ১০টায় সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক সৈয়দ ফারুক আহম্মদ এ কারাদণ্ড প্রদান করেন।

এদের মধ্যে কালীগঞ্জ উপজেলার প্রবাজপুর গ্রামের আবু সাঈদের ছেলে মাদকসেবী শাওনকে (২৫) দেড় মাস, শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের নূর মোহাম্মাদ কাজীর ছেলে মাদক ব্যাবসায়ী মাসুদুর রহমান (৩০) ও একই গ্রামের শশধর মন্ডলের ছেলে প্রভাকর মন্ডলকে (২৮) ছয় মাস, জুয়া খেলার অভিযোগে উপজেলার লক্ষীনাথপুর গ্রামের মাসুদ চৌকীদারের ছেলে টিক্কা খান (৩০), একই গ্রামের এনতাজ খানের ছেলে আব্দুল ওহেদ(২৫), ঝড়–খামার গ্রামের তারক ঘোষের ছেলে নীলকান্ত ঘোষ (৩৫) ও মিনহাজকাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে আবু ইয়াছিনকে (৩৮) ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এ ছাড়া শ্রীকলা গ্রামের সুরাত আলীর ছেলে আনিছুর রহমান তার বাড়ীতে রেখে খুলনা জেলার ডুমুরিয়া থানার সলুয়া মহল গ্রামের শেখ আব্দুর রহিমের মেয়ে সাথীকে (২৫) বাড়ীতে রেখে দেহ ব্যাবসা করানোর সময় উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে খদ্দের হারুন অর রশিদ (২৮) ও পারুলগাছা গ্রামের আব্দুল করিমের ছেলে শাহিনুরকে (৩২) ২০০ টাকা করে জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, বৃহষ্পতিবার রাতভর অভিযান চালিয়ে ১১ জনকে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আটক করা হয়। শুক্রবার সকাল ১০টায় তাদেরকে ভ্রাম্যমান আদালতে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়।

(আরকে/এটিআর/সেপ্টেম্বর ০৫, ২০১৪)