এস এ সাদিক, মেহেরপুর : মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে পিকাপ ভ্যানের ধাক্কায় শরিফুল ইসলাম (৫৫) নামের এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

আজ (১০ জুলাই) শনিবার সকাল ১০ টার সময় এ ঘটনা ঘটে। শরিফুল ইসলাম পিরোজপুর গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে। তিনি আবুল খায়ের টোব্যাকো কোম্পানীর মেহেরপুর ডিপোতে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শরিফুল ইসলাম মেহেরপুর থেকে একটি বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় যশোর থেকে আসা ডাব ভর্তি দ্রতগতির একটি পিকাপ ভ্যান বাইসাইকেল আরোহী কে ধাক্কা দিলে গুরুতর জখম হয় শরিফুল ইসলাম। পিকাপের চালক নিজেই আহত শরিফুল ইসলামকে একটি অটোরিক্সায় করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে পৌছনোর সাথে সাথে শরিফুলের মৃত্যু হয়। এসময় পিকাপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দিলে পিকাপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

শরিফুল ইসলামের লাশ হাসপাতালের বারান্দায় রেখে কৌশলে পালিয়ে যায় পিকাপ চালক। মৃত ব্যাক্তির সাথে কাউকে না পেয়ে হাসপাতালের অন্যান্য লোকজন অনেক পরে সংবাদ দেয় স্বজনদের। সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন শরিফুল ইসলামের স্বজনরা । স্থানীয়রা বিষয়টি পুলিশে খবর দিলে পিকাপটি হেফাজতে নিয়েছে পুলিশ।

হাসপাতালের আরএমও ডাক্তার মকলেচুর রহমান বলেন, হাসপাতালের সামনে একব্যাক্তির মরদেহ পড়ে থাকতে দেখে বিভিন্ন ভাবে খোঁজ করা হলে তার স্বজনরা এসে শরিফুলের পরিচয় নিশ্চিত করেন।

মেহেরপুর সদর থানার ওসি শাহাদারা বলেন, পিকাপভ্যানের ধাক্কায় মারা যাওয়া শরিফুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারকে দেয়া হবে। পিকাপ টি আটক রয়েছে, পিকাপ চালককেও আটকের চেষ্টা চলছে।

(এস/এসপি/জুলাই ১০, ২০২১)