বিনোদন ডেস্ক : বিচিত্র সব চরিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তিশা। এবার বস্তির এক নারী সন্ত্রাসী বিজলী চরিত্রে ধারাবাহিক ‘বিজলী’ নাটকে অভিনয় করলেন তিশা। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হবে আরটিভিতে ৮ সেপ্টেম্বর থেকে প্রতি সোম থেকে বুধ রাত ৮টা ২০ মিনিটে।

ধারাবাহিকটির কাহিনীতে দেখা যাবে, রেলওয়ে বস্তি সংলগ্ন এলাকার ত্রাস হিসেবে পরিচিত বিজলী কালাগুণ্ডার একমাত্র কন্যা। বিজলী বহুদিন ধরে দলবল নিয়ে এলাকায় একক রাজত্ব করে যাচ্ছে। অন্যদিকে এলাকার অন্য সন্ত্রাসী গ্রুপ নইন্না বিজলীর একমাত্র প্রতিপক্ষ। দু’দলের কেউ কাউকে সহ্য করতে পারে না, একদল আরেক দলকে শেষ করার প্রতিযোগিতায় লিপ্ত। অন্যদিকে এলাকার রাজনীতি আর প্রভাবশালী নেতাদের বস্তির জায়গা দখল করে কারখানা নির্মাণের জটিলতায় বাধা দেয় বিজলী ও তার বাবা কালাগুণ্ডা। এই নিয়ে স্থানীয় সংসদ সদস্য, কমিশনার আর মন্ত্রীদের রোষানলে পড়ে যায় বিজলীরা। কিন্তু হঠাত্ই বিজলী একটা ছেলের প্রেমে পড়ে যায়। এই নিয়ে বিজলীর দলের নান্টুর সঙ্গে মান অভিমান থেকে অবিশ্বাসের জন্ম নেয়।

নাটকে তিশা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, আরফান নিশো, জ্যোতিকা জ্যোতি, সাব্বির আহম্মেদ, সুষমা সরকার, সোহেল খান, আরমান পারভেজ মুরাদ, মোশারফ হোসেন আবুল, উজ্জ্বল মাহমুদ ও অন্যান্য।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ০৬, ২০১৪)