শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁও (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের কুখ্যাত-ভূমি দস্যু,হেফাজত নেতা ও তিন হত্যাসহ বহু মামলার আসামী আলাউদ্দিন জামিনে এসেই তার বিরুদ্ধে করা মামলায় বাদিকে দেশ ছাড়া করার হুমকি প্রদানেরঅভিযোগ উঠেছে। 

উল্লেখ্য যে, সােনারগাঁও উপজেলার পিরােজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামে চলতি বছরের ১৯ ও ২০ ফেব্রুয়ারী দুইদফায় আলাউদ্দিন বাহিনীর হামলায় আলী আহমেদ,সাইদুল ও সমর আলী নামের তিনজন নিহত হয়। এ ঘটনার মামলায় আলাউদ্দিনকে গত ১৪ জুন সােমবার জেলা সদর থেকে গ্রেফতার করে সিআইডি'র তদন্তকারী কর্মকর্তা মােঃ তাহের। এক মাস যেতে না যেতেই টাকার জোরে আলাউদ্দিন জামিনে এসে সাইদুল( ৩২) হত্যা মামলার বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। তার হুমকিতে কাজ না হওয়ায় নিহত সাইদুলের তিন ভাইসহ ১৯ প্রতিবেশীকে আসামি করে ২৬ ধারায় মামলা ও দিয়েছে থানায়।

নিহত সাইদুল মামলার বাদী ও সাইদুলের বড় ভাই শহীদুল জানান,ভূমি দস্যু,হেফাজত নেতা আলাউদ্দিন তার অবৈধ টাকায় থানা পুলিশকে হাত করে এলাকায় তার একক আধিপত্য বিস্তার ও কোম্পানির জন্য ভূমি দখলকে কেন্দ্র করে আমার ভাইসহ তিন জনকে হত্যা করেও তার শান্তি হয় নাই। এখন আমাদেরকে দেশ ছাড়া করতে তার ক্যাডার আরিফকে দিয়ে ৪ জুলাই ২০২১ ইং তারিখে আমাদের ১৯ জনের নামে ২৬ এর মামলা সাঝিয়েছে। আসলে তাদের কেউ আহত হয়নি বা কেউ কাউকে আহত করেননি। আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আওয়ামী লীগের কর্মী, নির্দোষ হয়েও আজ আমরা নির্যাতিত নিপীড়নের শীকার। আমরা এখন বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি।

ভূমি দস্যু ও হেফাজত নেতা আলাউদ্দিন তার অবৈধ টাকার বিনিময়ে সোনারগাঁওয়ের জাতীয় পার্টি ও থানা পুলিশকে হাত করে আমাদের উপর যে নিপীড়ন চালাচ্ছে তা বন্ধে এবং নিজ বাড়িতে ফিরতে আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

(এবি/এসপি/জুলাই ১১, ২০২১)