মৌলভীবাজার প্রতিনিধি : সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী নিজেই মেয়ের বিয়ের দাওয়াত দিয়েছিলেন সাংবাদিকদের। কিন্তু দাওয়াত করে সাংবাদিকদেরই খাওয়ালেন না। অভিযোগ উঠেছে এটা সাংবাদিকদের ওপর মন্ত্রীর ক্ষোভের বহি:প্রকাশ। সাংবাদিকদের অপমান করার জন্যই মন্ত্রী ইচ্ছা করেই এমনটা করেছেন।

সমাজকল্যাণ মন্ত্রীর মেয়ের বিয়ে ছিল বৃহস্পতিবার। গত কয়েক দিন ধরে চলছে আয়োজন। বিয়ের একদিন আগে গত বুধবার মৌলভীবাজারের সাংবাদিকদের সঙ্গে কথা বললেন সার্কিট হাউসের কনফারেন্স রুমে। সকল সাংবাদিকদের দাওয়াত দেন। সেই সাথে মেয়ের বিয়ের অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতাও চান মন্ত্রী।

কিন্তু বিয়ের দিন আমন্ত্রিত অতিথিদের সবাই ভুরিভোজে অংশ নিলেও বাদ পড়লেন শুধু সাংবাদিকরা। দুপুর ২টার পর যখন সাধারণ প্যান্ডেলে খাওয়ার জন্য সাংবাদিকরা প্রবেশ করবেন ঠিক তখনি মাইকে খাবার পরিবেশন বন্ধ ঘোষণা করা হয়। নিরুপায় হয়ে অনেক সাংবাদিক খাওয়া দাওয়া না করে চলে যান।

সাংবাদিকদের অনেকেই অভিযোগ করে বলেছেন, এটা সাংবাদিকদের ওপর মন্ত্রীর ক্ষোভের বহি:প্রকাশ। তার বিরুদ্ধে বিভিন্ন সময় পত্র পত্রিকায় নিউজ করায় মন্ত্রী ইচ্ছা করেই এমনটা করেছেন। দাওয়াত দিয়ে না খাইয়ে সাংবাদিকদের তিনি অপমান করেছেন।

বিজয় টিভির মৌলভীবাজার প্রতিনিধি জাফর খান, দৈনিক সিলেট বাণীর মসাহিদ আহমদ, খবর পত্রের শ ই সরকার জবলু, সংবাদ সংযোগের নজরুল ইসলাম জানালেন, বিকাল ৪ টা পর্যন্ত তারা খাবার না পেয়ে ফিরে আসতে বাধ্য হয়েছেন। অনেকে আবার এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ক্ষোভের কথা প্রকাশ করেছেন।

কেউ কেউ বলেছেন, মন্ত্রীর দাওয়াতে সাংবাদিকরা বিয়ের অনুষ্ঠানে গেলেও তাদের আপ্যায়নে করা হয়নি কোন আলাদা ব্যবস্থা।

(ওএস/এটিআর/সেপ্টেম্বর ০৬, ২০১৪)