সাতক্ষীরা প্রতিনিধি : পুলিশের সঙ্গে সংঘর্ষে দুই ছিনতাইকারি গুলিবিদ্ধ হয়েছে। এ সময় ছিনতাইকারিদের হামলায় আহত হয়েছে দুই পুলিশ সিপাহী। বুধবার ভোর চারটার দিকে সাতক্ষীরা সদরের দত্তডাঙা মোড়ে এ ঘটনা ঘটে। আহত ছিনতাইকারিদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছিনতাইকারিরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার লাবসা গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে রুবেল হোসেন (৩৫) ও রসুলপুর গ্রামের জোহর আলীর ছেলে রুবেল আহম্মেদ (২৪)। আহত পুলিশ সদস্যরা হলেন আব্দুল আলিম(৩৯) ও এমদাদ হোসেন(৪৪)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনামুল হক জানান, বুধবার ভোরে সদর উপজেলার পরানদহা দত্তপাড়া এলাকায় ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে গেলে পুলিশের ওপর হামলা করে সন্ত্রাসীরা । তাদের প্রতিহত করতে পুলিশ ১০ রাউন্ড গুলি ছোড়ে। এ সময় দুই পক্ষের সংঘর্ষে রসুলপুর ও লাবসা গ্রামের বড় ও ছোট রুবেল নামের দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায় । পুলিশ তাদেরকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করে । একই সময়ে আহত হয়েছে দুই পুলিশ সদস্য । আহত ছিনতাইকারিদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মামলা রয়েছে।

তবে গুলিবিদ্ধ ছোট রুবেল ও বড় রুবেলের স্বজনরা জানায়, মঙ্গলবার রাত ১২টার দিকে তাদেরকে বাড়ি থেকে ধরে এনে দত্তডাঙা মোড়ে নিয়ে এসে পায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়েছে।

(আরকে/এইচআর/এপ্রিল ২৩, ২০১৪)