গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় মানংষের খাদ্য সহায়তার জন্য ৩০ টাকায় চাল ও ১৮ টাকায় আটা বিক্রি’র উদ্বোধন করা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৪টি ডিলার পয়েন্টের মাধ্যমে খাদ্য বিক্রি হবে।

উপজেলা খাদ্য অফিস জানায়, জেলা খাদ্য অধিদপ্তর এর মাধ্যমে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ মানুষকে খাদ্য সহায়তা প্রদানের জন্য গলাচিপা পৌরসভায় ৪টি পয়েন্টে ৩০ টাকায় চাল ও ১৮ টাকায় আটা বিক্রি শুরু হয়েছে। রবিবার (২৫ জুলাই) সকালে পৌরসভার সদর রোডে খাদ্য বিক্রি’র উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। এতে প্রত্যেক ক্রেতা ৫ কেজি করে চাল ও আটা কিনতে পারবেন।

শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাস্ক পড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ডিলার পয়েন্ট থেকে তাদের খাদ্য গ্রহন করতে হবে। উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসাইন, সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগ নেতা কাওসার আহমেদ তালুকদার, মোফাজ্জেল হোসেন মাসুদ, গাজী ফেরদৌস, ডিলার গোপাল সাহা, নান্না প্যাদা, নুর সায়েদ মাতব্বর প্রমুখ।

(এসডি/এএস/জুলাই ২৬, ২০২১)