নিউজ ডেস্ক : ৫ জানুয়ারি নির্বাচনের পর গঠিত মন্ত্রী পরিষদ থেকে জাতীয় পার্টি মন্ত্রীরা পদত্যাগ করতে যাচ্ছেন। সিদ্ধান্ত হয়ে গেছে অচিরেই দেশবাসী জানতে পারবেন। জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নিজেই পদত্যাগের বিষয়টি জানিয়েছেন।

আজ রবিবার দুপুরে ঢাকা থেকে হবিগঞ্জ যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হোটেল রাজমণীতে যাত্রাবিরতিকালে এরশাদ দলের এ সিদ্ধান্তের কথা জানান।

সাংবাদিকদের সাথে আলাপকালে জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, ‘মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের বিষয়ে পার্টির প্রেসিডিয়াম পর্যায়ে আলোচনা হয়েছে এবং আলোচনা চলছে। এখন থেকে জাতীয় পার্টি সত্যিকারের বিরোধীদলের ভূমিকা পালন করবে।’

আগামীতে ক্ষমতায় যাওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে এরশাদ বলেন, “জাতীয় পার্টির পালে হাওয়া লেগেছে। আগামীতে আমরা ক্ষমতায় যাবে এবং সরকার গঠন করবে। তাই সারাদেশে নেতাকর্মীরা উজ্জীবিত হচ্ছে।”

এ সময় জাপা চেয়ারম্যানের সঙ্গে ছিলেন- পার্টির ভাইস প্রেসিডেন্ট ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, সহকারী পুলিশ সুপার (এএসপি- সদর সার্কেল) শাহ আলম বকাউল, আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. জহুরুল ইসলাম মাস্টার এবং সদস্য সচিব মেরাজ শিকদারসহ অসংখ্য নেতাকর্মী।

(ওএস/এটিআর/সেপ্টেম্বর ০৭, ২০১৪)