মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সালের বাড়ি থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। আজ ৩১ জুলাই শনিবার বেলা পৌনে ১২টার দিকে ভৈরব পৌর শহরের ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার লাল মিয়া মোল্লা টাওয়ারের ৪র্থ তলার দক্ষিণ পাশে ফয়সাল মিয়ার শয়নকক্ষে বক্স খাটের ভেতর থেকে এ গাঁজা উদ্ধার করা হয়। ফয়সাল মিয়া ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার আলী আজগর মিয়ার ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লাল মিয়া মোল্লা টাওয়ারের ৪র্থ তলায় ফয়সালের ঘর থেকে তারা সুপার মশার কয়েলের কার্টুনের ভেতরে রক্ষিত ৪টি প্যাকেটের মধ্যে একটি পলিথিনে মোড়ানো অপর তিনটি সাদা কসটেপে মোড়ানো সুতলী দিয়ে বাধা মোট ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ১০ হাজার টাকা। এছাড়াও তার ঘর তল্লাশী করে দুটি রামদা পাওয়া যায়।

এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার লাল মিয়ার টাওয়ার থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তার ঘর থেকে দুটি রামদা পাওয়া যায়। মাদক ব্যবসায়ী ফয়সালের ঘরে সিসি ক্যামেরা থাকায় কৌশলে সে পালিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

(এম/এসপি/জুলাই ৩১, ২০২১)