মিলাদ হোসেন অপু, ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরবে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল। ৩১ জুলাই শনিবার দুপুরে  ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা এলাকা থেকে মৃত আলী আকবরের ছেলে শফর আলী (২৮) ও আমলাপাড়া এলাকার মৃত মস্তো মিয়ার ছেলে মোবারক (৪৮)কে ভৈরব রেলওয়ে স্টেশন এলাকা থেকে আটক করা হয়। 

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদের সাজা দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের ইন্সপেক্টর সেন্টু রঞ্জন নাথের নেতৃত্বে অধিদপ্তরের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘোড়াকান্দা এলাকা থেকে শফর আলীকে ২৪ পিস ইয়াবাসহ সেবনের সরঞ্জামাদি ও আমলাপাড়া এলাকার মোবারককে ৮ পিস ইয়াবাসহ আটক করে। আটকের পর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ সফর আলীকে ৬ মাস ও মোবারককে ৩ মাসের সাজা দেন। এছাড়াও দু’জনকে ১ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো ১৫ দিনের সাজা দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের ইন্সপেক্টর সেন্টু রঞ্জন নাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামি দু’জনকে আটক করা হয়েছে। সফর আলী ও মোবারক চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী। গত ২১ জুলাই মোবারকের স্ত্রী লাকীকে ১শ পিস ইয়াবাসহ আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।

(এম/এসপি/জুলাই ৩১, ২০২১)