আবু নাসের হুসাইন, ফরিদপুর : ফরিদপুরের মধুখালীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যে তদন্ত শেষ করে আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) ফরিদপুর  বিজ্ঞ আদালতে এ অভিযােগপত্র দাখিল করেন মধুখালী থানা পুলিশ। ফরিদপুর জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

পুলিশ জানায়, গত ১লা আগষ্ট মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়িরপাড় গ্রামের মৃত আলতাপ শেখের ছেলে আনিসুর রহমান(৩২) মাঠ হতে কাজকর্ম শেষে বাড়িতে আসে। তার শরীর কাদা-মাখা থাকায় তার আপন ছোট ভাই সাদ্দাম শেখ (২৭) তাকে গোসল করার জন্য বলে। আনিসুর গোসল করতে না চাইলে রাত আনুমানিক পৌনে ৯টার দিকে সাদ্দাম আনিসুরকে গোসল করানোর জন্য টিউবওয়েলের নিকট নিয়ে যাওয়ার সময় আনিসুর ক্ষিপ্ত হয়ে পাশে থাকা বাঁশের লাঠি দিয়ে সাদ্দাম হোসেন এর মাথা লক্ষ্য করে আঘাত করে।

আঘাতের ফলে সাদ্দামের ডান চোয়ালের ৮/১০টি দাঁত ভেঙ্গে পড়ে যায়। লোকজন সাদ্দামকে গুরুতর আহত অবস্থায় প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। উক্ত হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে সাদ্দাম শেখ মারা যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী আনিসুর রহমানকে গ্রেফতার করে এবং নিহত সাদ্দাম শেখ এর লাশ ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহত সাদ্দাম শেখ এর ভাই মোঃ আরিফ শেখ(৩৪) থানায় হাজির হয়ে আসামী আনিসুর রহমানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মধুখালী থানার মামলা নং- ০১, তারিখ: ০২/০৮/২০২১ইং। থানা পুলিশ মামলাটির তদন্তভার দেয় এসআই মনিরুল ইসলাম এর উপর। মামলার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম হত্যা মামলাটি মাত্র ২৪ ঘন্টার মধ্যে তদন্ত শেষ করে মঙ্গলবার ফরিদপুর বিজ্ঞ আদালতে আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

(এন/এসপি/আগস্ট ০৪, ২০২১)